Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ধর্মঘটে দুর্ভোগে পড়া মানুষের পাশে দাঁড়ালেন সাংবাদিক ইমরান – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ধর্মঘটে দুর্ভোগে পড়া মানুষের পাশে দাঁড়ালেন সাংবাদিক ইমরান

গত দুইদিন থেকে সিলেটে চলছে পরিবহন শ্রমিকদের ধর্মঘট। ধর্মঘটের কারণে যাতায়াত করতে মানুষ চরম বিপাকে পড়েছেন। এমন পরিস্থিতিতে পরিবহনেন অভাবে দুর্ভোগে পড়া যাত্রীদের পাশে দাঁড়ালেন সাংবাদিক আশরাফুল ইসলাম ইমরান।

তিনি গতকাল মঙ্গলবার রাতে তার ফেইসবুকে পোস্ট করেন ‘পরিবহন ধর্মঘট মানুষের দুর্ভোগ লাগবে নিজের বাইক নিয়ে থাকব সড়কে। প্রয়োজনে কল করবেন ০১৭১২৪৫৪২০১’। তার এ পোস্ট দেখে আরও অনেকে এমন পোস্ট করেন।

বুধবার সকালে দেখা যায় সাংবাদিক আশরাফুল ইসলাম ইমরান সহ আরও অনেকে স্বেচ্ছায় মোটর সাইকেল নিয়ে সড়কে পরিবহনের জন্য অপেক্ষামান যাত্রীদের গন্তব্যে পৌঁছে দিতে। তাদের এমন কাজে দুর্ভোগে পড়া মানুষ অনেকটা স্বস্তি ফিরে পান।

আশরাফুল ইসলাম ইমরান দৈনিক জালালাবাদ এর স্টাফ রিপোর্টার এবং এনটিভি ইউরোপের প্রতিনিধি। তিনি দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আলাপকালে আশরাফুল ইসলাম ইমরান বলেন, সংবাদকর্মী হিসেবে সিলেটের বিভিন্ন এলাকা ঘুরে দেখেছি পরিবহনের অভাবে মানুষ কি রকম দুর্ভোগের মধ্যে রয়েছেন। মানুষের এমন কষ্ট দেখে নিজেকে বসিয়ে রাখি কিভাবে? মানবতার কারণে মানুষের পাশে দাঁড়য়েছি।

 

সিএনবাংলা/এসকেএআর

Sharing is caring!

 

 

shares