Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
প্রকাশ্যে ছেলের গলায় ছুরি ধরে মায়ের স্বর্ণের চেইন ছিনতাই – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

প্রকাশ্যে ছেলের গলায় ছুরি ধরে মায়ের স্বর্ণের চেইন ছিনতাই

সিএনবাংলা ডেস্ক :: ফিল্মি স্টাইলে দিনদুপুরে প্রকাশ্যে জনসমাগমের মধ্যে ছেলের গলায় ছুরি ধরে হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার নহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোছা. রেশমা বেগমের স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় সংঘবদ্ধ ছিনতাইকারীরা।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে নহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা যায়, নবীগঞ্জ উপজেলা সহকারী শিক্ষক সমিতির সহসভাপতি মোছা.রেশমা বেগম। সহকারী শিক্ষকদের ইএফটি ফরম পূরণ করে মঙ্গলবারে উপজেলা শিক্ষা অফিসে জমা দেয়ার কথা ছিল। এ জন্য ৫ বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন শিক্ষিকা রেশমা।

পথিমধ্যে নহরপুর স্কুলের সামনে যাওয়া মাত্রই কালো রঙয়ের মোটরসাইকেলে হেলমেট পরিহিত দুইজন ছিনতাইকারী শিক্ষিকা মোছা. রেশমা বেগম ও তার ৫ বছর বয়সী ছেলের সাইহানের রিকশা গতিরোধ করে।

এ সময় ছিনতাইকারীরা রেশমা বেগম ও তার ছেলে সাইহানের গলায় ছুরি ধরে রাখে। এ পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষিকার গলায় থাকা স্বর্ণের চেইন টেনে ছিঁড়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় ছিনতাইকারীরা। ছিনতাইকালে ছিনতাইকারীরা শিশুর গলায় ছুরি ধরে হুমকি দেয়- চিৎকার করলে শিশুকে ছুরিকাঘাত করবে।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক নবীগঞ্জ থানার এসআই সমীরন চন্দ্র দাশ, এসআই শামসুল হক, এসআই মৃদুল কুমার ভৌমিক, এসআই আ. ওয়াদুদসহ সঙ্গীয় একদল পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন ও আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, অতি দ্রুত এই ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হবে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares