Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছাড়লেন স্বামী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছাড়লেন স্বামী

সিএনবাংলা ডেস্ক :: প্রবাসী স্ত্রীর কাছে টাকা চেয়ে না পেয়ে তার কিছু অন্তরঙ্গ ছবি সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করে দেওয়ার অভিযোগ উঠেছে জাবেদ ভূঁইয়া নামে এক ব্যক্তির বিরুদ্ধে। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার এ ঘটনায় ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন তার শাশুড়ি।

গতকাল মঙ্গলবার বিকেলে মামলাটি দায়ের করা হয়। এতে জাবেদসহ তার বাবা মুক্তার ভূঁইয়া ও মা নুরবানুসহ অজ্ঞাত দু-তিনজনকে আসামি করা হয়।

মামলায় ভুক্তভোগীর মা উল্লেখ করেন, ২০১৯ সালের জুলাইয়ে তার মেয়েকে বিয়ে করেন জাবেদ ভূঁইয়া। এরপর থেকে তিনি শ্বশুর বাড়িতেই থাকতেন। পরে তার মেয়েকে জর্ডানে পাঠান জাবেদ। প্রবাসে চাকরির সুবাদে প্রায় সাড়ে ৩ লাখ টাকা জাবেদের কাছে পাঠান তার স্ত্রী। তিনি আরও টাকার জন্য চাপ দিলে বাদীর মেয়ে হিসাব চান। এতে ক্ষিপ্ত হয়ে গোপনে তোলা ওই নারীর অন্তরঙ্গ ছবি একের পর এক ভুয়া আইডি দিয়ে ফেসবুকে পোস্ট করেন জাবেদ।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ বলেন, ‘ন্যাক্কারজনক এ ঘটনার তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares