Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ঈদুল আজহায় ট্রেন বাড়ছে না: রেলমন্ত্রী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ঈদুল আজহায় ট্রেন বাড়ছে না: রেলমন্ত্রী

সি এন বাংলা ডেস্কঃ
বর্তমানে যেভাবে ট্রেন চলছে, পবিত্র ঈদুল আজহার সময় সেভাবেই ট্রেন চলবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম। আজ শনিবার ট্রেনযোগে বিমানবন্দর, জয়দেবপুর, টঙ্গী ও নরসিংদী রেলস্টেশন পরিদর্শন করার সময় এ কথা ব‌লেন তিনি।

রেলমন্ত্রী বলেন, ঈদুল আজহায় ট্রেন বাড়ছে না। যেভাবে এখন চলছে, সেভাবে চলবে। টিকিট ছাড়া যাত্রীরা যা‌তে স্টেশনে প্রবেশ করতে না পা‌রে, সে জন্য দেশের বড় স্টেশনগুলোতে ‌নিয়ন্ত্রণের জন্য বেড়া দেওয়ার প্রকল্পের কাজ চলছে।

এ সময় মন্ত্রী বিমানবন্দর রেলস্টেশনের প্ল্যাটফর্ম সংস্কারকাজ ও স্টেশনের সীমানা ঘেরার নির্মাণকাজ পরিদর্শন করেন। এখানে প্ল্যাটফ‌র্মের উচ্চতা ট্রে‌নের উচ্চতার সঙ্গে সমন্বয় করা হ‌চ্ছে।

প‌রে মন্ত্রী গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে স্টেশন পরিদর্শন করেন। সেখানে উপস্থিত সাংবাদিকদের মন্ত্রী ব‌লেন, জয়দেবপুর থে‌কে ঈশ্বরদী ও জামালপুর পর্যন্ত ডাবল লাইন হবে। এ ছাড়া ঢাকা থেকে টঙ্গী পর্যন্ত চতুর্থ লাইন এবং টঙ্গী থেকে জয়দেবপুর পর্যন্ত ডাবল লাইনের কাজ চলছে। ডাবল লাইনের কাজ শেষ হলে ঢাকার মধ্যে অধিকসংখ্যক ট্রেন চালানো যাবে।

মন্ত্রী সেখান থেকে টঙ্গী রেলস্টেশন ও নরসিংদী রেলস্টেশন পরিদর্শন করেন।

পরিদর্শনকালে রেলপথসচিব মো. সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. শামসুজ্জামানসহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন।

সুত্রঃ প্রথম আলো / সি এন বাংলা / ডি এইচ

Sharing is caring!

 

 

shares