ধর্ষকদের শাস্তির দাবীতে কলাপাড়ায় বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : কলাপাড়ায় ধর্ষকদের বিরুদ্ধে ছাত্র-জনতার “ধর্ষকদের উল্লাস, ধর্ষিতার কান্না আর না, আর না” – এ শ্লোগানে প্রকম্পিত সারা শহর।

বুধবার সর্বস্তরের ছাত্র-জনতা, কলাপাড়া বাসী ও গ্রাজুয়েট ক্লাবের যৌথ উদ্যোগে নোয়াখালীর বেগমগঞ্জে বর্বরোচিত ও সিলেটে গনধর্ষনের প্রতিবাদে সারাদেশের ন্যায় বিক্ষোভ
মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পৌর শহরে ধর্ষনবিরোধী বিক্ষোভ মিছিল শেষে কলাপাড়া প্রেস ক্লাবের সামনের সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন তারা। ঘন্টাব্যাপী এ কর্মসূচীতে সামাজিক সংগঠনসহ স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি
পেশার মানুষ অংশ গ্রহন করেন।

এ সময় কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো.হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশারেফ হোসেন মিন্টু, সিনিয়র সাংবাদিক মেজবাহ উদ্দিন মাননু, গ্রেজুয়েট ক্লাবের সদস্য গাজী রাইসুল ইসলাম রাজিব ও ছাত্র সমাজের পক্ষ থেকে মো: আল ইমরান বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, এ পর্যন্ত যত ধর্ষনের ঘটনা ঘটেছে তার কোন সঠিক বিচার হয়নি। তাই ধর্ষন বন্ধে আইনের সংশোধন ও বিশেষ ট্যাইবুনালে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবী জানান তারা।

মঙ্গলবার সন্ধ্যার পর ক্ষুদে শিক্ষার্থী ও ছাত্র সমাজের উদ্যোগে হাতে ফেস্টুন, প্লেকার্ড ও মোমবাতি জ্বালিয়ে পৌর শহরে প্রতিবাদ মিছিল বের করে।

মিছিল শেষে সুরেন্দ্র মোহন সড়কে মনেহরী পট্টিতে ধর্ষনকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে তারা মানববন্ধন করে।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares