Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেট সহ দেশের ৬ অঞ্চলে বৃষ্টি থাকতে পারে আরও দু’দিন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেট সহ দেশের ৬ অঞ্চলে বৃষ্টি থাকতে পারে আরও দু’দিন

সিএনবাংলা ডেস্ক :: উত্তরপশ্চিম বঙ্গোপসাগর এবং তৎসংলগ্ন উড়িষ্যা উপকূলে অবস্থানকৃত লঘুচাপের কারণে সিলেটসহ দেশের বেশ কিছু অঞ্চলে বৃষ্টি হচ্ছে।

এসব অঞ্চলে বৃষ্টিপাত আরও দুইদিন অব্যাহত থাকতে পারে, এমনটাই জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৬টা পর্যন্ত অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, সিলেট, রংপুর, ময়মনসিংহ, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণও হতে পারে।

এছাড়া মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরের অন্যত্র মাঝারি অবস্থায় বিরাজ করছে। এর প্রভাবে মঙ্গলবার দেশের প্রায় অর্ধেক অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আগামী দুদিন দেশের বেশিরভাগ অঞ্চলে বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে। এমনকি পাঁচ দিন পর আবহাওয়ার অবস্থা সামান্য পরিবর্তন হতে পারে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares