Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বিয়ানীবাজারে “কামারকান্দি জনকল্যাণ ট্রাস্ট” এর যাত্রা শুরু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বিয়ানীবাজারে “কামারকান্দি জনকল্যাণ ট্রাস্ট” এর যাত্রা শুরু

বিশেষ প্রতিনিধিঃ মানুষের কল্যাণে কাজ করার উদ্দেশ্যে কামারকান্দি জনকল্যাণ ট্রাস্ট্র এর যাত্রা শুরু হয়েছে। প্রবাসে অবস্থান করা বিয়ানীবাজার উপজেলার কামারকান্দি গ্রামের যুবকদের নিয়ে এই ট্রাস্ট যাত্রা শুরু করে ১৭ জুলাই শুক্রবার। বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়নের কামারকান্দি গ্রামে এক সংক্ষিপ্ত সভার মধ্য দিয়ে কামারকান্দির প্রভাসীদের কর্তৃক সংঘটিত “কামারকান্দি জনকল্যাণ ট্রাস্ট” নামক এই সামাজিক সংঘটনের আত্মপ্রকাশ করলো।

উদ্বোধনীয় অনুষ্টানে ‘জনকল্যাণ ট্রাস্ট’ এর সদস্য সালেহ আহমদ এর পরিচালনা ও বক্তব্য রাখেন আবুল হুসেন, জাহাঙ্গির আহমদ, কামিল হোসেন।

আত্মপ্রকাশের দিন-ই “কামারকান্দি জনকল্যাণ ট্রাস্ট” কর্তৃক গোরস্থানের দেয়াল পাকা করার উদ্যোগ নেয়া হয়।

সংঘটনের প্রবাসীরা জানান যে, তারা এই ট্রাস্টের মাধ্যমে গ্রামের মানুষের কল্যাণে কাজ করতে চান। প্রাথমিকভাবে তারা গোরাস্থানের দেয়াল পাকা করণের কাজটি হতে নিয়েছেন। এই কাজটা দিয়ে সবে মাত্র আমাদের শুরু। গ্রামটাকে একটি মডেল গ্রাম হিসেবে সবার সামনে তুলে ধরাই তাদের উদ্দেশ্য। পাশাপাশি দেশ ও জাতির জন্য কাজ করা।

Sharing is caring!

 

 

shares