Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
খুলনায় মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ: ৪জন নিহত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

খুলনায় মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ: ৪জন নিহত

খুলনা প্রতিনিধিঃ খুলনা মহানগরীর আটরা-গিলাতলা ইস্টার্ন গেট এলাকায় সংঘটিত সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। এর মধ্যে প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছেন তিনজন এবং পিটিয়ে অপরপক্ষের একজনকে হত্যা করা হয়েছে।

গুলিতে নিহতরা হলেন- আটরা-গিলাতলার মশিয়ালী এলাকার মো: বারিক শেখের ছেলে মো: নজরুল ইসলাম (৬০), একই এলাকার মো: ইউনুচ আলীর ছেলে গোলাম রসুল (৩০) এবং মো: সাইদুল শেখের ছেলে মো: সাইফুল ইসলাম (২৭)।

পিটিয়ে হত্যা করা হয়েছে জেহাদ নামে একজনকে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঘটনার সূত্রপাত হয়। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আরো সাতজন। তারা খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, হত্যাকারী সন্দেহে মশিয়ালী গ্রামে হাচান আলী শেখের ছেলে জাকারিয়া, জাফরিন ও মিলটনের বসতবাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠান জ্বালিয়ে দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী। রাত ১১টার দিকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মশিয়ালী গ্রাম জুড়ে থমথমে পরিবেশ বিরাজ করছে। বার্তা সংস্থা ইউএনবি এ তথ্য জানিয়েছে।

Sharing is caring!

 

 

shares