Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি চালকের আত্মহত্যা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি চালকের আত্মহত্যা

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে পরিবারের সদস্যরা পছন্দের পাত্রীর সাথে বিয়েতে অসম্মতি জানানোর জেরে  আত্মহণের পথ বেছে নিয়ে নিয়েছে এক সিএনজি চালক।

ঘটনাটি ঘটেছে কমলগঞ্জ পৌরসভাধীন বড়গাছ এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার বড়গাছ এলাকার মজম্মিল আলির ছেলে স্থানীয় সিএনজি চালক আব্দুল কাইয়ুম (২২) পরিবারের উপর অভিমান করে মঙ্গলবার রাতের কোনো এক সময় তার বাড়িতে কীটনাশক পান করে।

পরবর্তী সময়ে বাড়ির লোকজন ঘটনাটি জানতে পেরে কাইয়ুমকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে পরবর্তীতে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

জানা যায়, আব্দুল কাইয়ুম মুন্সিবাজার ইউনিয়নের মইদাইলে এলাকার এক কিশোরীর সাথে মন দেয়া নেয়া চলছিলো। দীর্ঘদিন তাদের সম্পর্ক অটুট থাকায় জীবন সঙ্গীনি এই কিশোরীকে তার বুকে ধারন করে। এতে বিপত্তি ঘটে তার পরিবারের অন্য সদস্যদের। এ নিয়েই পরিবারের সদস্যদের দ্বন্ধ সৃষ্টি হয়। আর এ অভিমান থেকেই কাইয়ুম মঙ্গলবার রাতে কীটনাশক পান করে আত্মহত্যা করে।

এ বিষয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান জানান, যেহেতু তার মৃত্যু মৌলভীবাজার সদর হাসপাতালে হয়েছে। সে হিসাবে সদর মডেল থানায় ব্যবস্থা গ্রহণ করবে।

Sharing is caring!

 

 

shares