Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
পিরোজপুরের কাউখালীতে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

পিরোজপুরের কাউখালীতে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সদর ইউনিয়নের বন বিভাগের রূপিত কাউখালী নৈকাঠী সড়কের পাশে বাশুরি এলাকার ব্রিজের দক্ষিন পারের দুইটি বড় মেহগনি গাছ দুর্বৃত্তরা কেটে নিয়ে যায়।

জানা গেছে আজ বৃৃৃহস্পতিবা ২৪ শে সেপ্টেম্ববার দিবালোকে গাছ কেটে নেওয়ার সময় এলাকার জনতা ও পুলিশের সহযোগিতায় কেটে নেওয়া গাছ উদ্ধার করা হয়। উদ্ধার করা গাছগুলো বনবিভাগের হেফাজতে রাখ হয়।

এ বিষয়ে জেলা বন কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন আমরা লোক পাঠিয়েছি আমাদের বন বিভাগের গাছ হলে আইনগত ব্যবস্থা নিব। বন বিভাগ সূত্রে জানা গেছে বাশুরী এলাকার আফছার হোসেনের নেত্রীত্বে ৩/৪ লোক গাছ কেটে নেওয়ার চেষ্টা করে।

এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য আফছার হোসেনের ছেলে শামিম হোসেন মুঠো ফোনে জানান বন বিভাগের গাছ কাটার বিষয়ে আমরা কিছু জানিনা, আমাদের মানসম্মান নষ্ট করার জন্য এলাকার কতিপয় লোক আমাদের বিরোধিতা করে আসছে।

মানসম্মান নষ্ট করার জন্য এলাকার কতিপয় লোক আমাদের বিরোধিতা করে আসছে।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares