তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের সহ সেক্রেটারী হারুন মিয়া অসুস্থ, দোয়া কামনা

সিএনবাংলা ডেস্কঃ সিলেটের দক্ষিন সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের সহ সেক্রেটারী, তুরুকখলা হাড়িয়ারচর গ্রাম উন্নয়ন কমিটির উপদেষ্টা, হারুন মিয়া গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল সিলেটে চিকিৎসাধীন।

বিশিষ্ট মুরব্বি ও সমাজসেবী হারুন মিয়া হার্ডের সমস্যা জনিত কারনে ২০ সেপ্টেম্বর রোববার রাতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাঁকে নর্থ ইষ্ট মেডিকেলে ভর্তি করেন। হাসপাতালের অভিজ্ঞ ডাক্তারের পরামর্শে তিনি সি’সি ইউতে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে বিশিষ্ট মুরব্বি হারুন মিয়াকে দেখতে গত কাল নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে যান দক্ষিণ সুরমা প্রেসক্লাব, সিলেটের কোষাধ্যক্ষ, তুরুকখলা হাড়িয়ারচর গ্রাম উন্নয়ন কমিটির সিনিয়র সহ সভাপতি সাংবাদিক আব্দুল খালিক। তিনি অসুস্থ হারুন মিয়ার শর্য্যা পাশে কিছু সময় কাটান, চিকিৎসার খোঁজ খবর নেন এবং মহান আল্লাহর দরবারে সুস্থতার জন্য দোয়া করেন।

দাউদপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ২ নং ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলাম তার বড় ভাই হারুন মিয়া’র সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে গ্রাম,এলাকা, সিলেটসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

সিএনবাংলা/এসকেএআর

Sharing is caring!

 

 

shares