Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
পৌর শহরের কাছে হয়েও অবহেলিত নিজগঞ্জ সড়ক ! – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

পৌর শহরের কাছে হয়েও অবহেলিত নিজগঞ্জ সড়ক !

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ   গোলাপগঞ্জ পৌরসভা ৪নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত নিজগঞ্জ গ্রাম। পৌরসভার কাছে হয়েও অবহেলিত গ্রামটি। গ্রামের প্রবেশের একমাত্র রাস্তাটি এখনো কাঁচা রয়েছে।

ড্রেনেজ ব্যবস্থা না থাকায় অল্প বৃষ্টিতে পানি জমে কাদার সৃষ্টি হয়।এভাবে পায়ে কাদামেখে হেঁটে বাড়িতে যেতে হয় গ্রামবাসীর। এই পরিস্থিতিতে চরম ভোগান্তিতে পড়তে হয় সহস্রাধিক জনসাধারণকে। এছাড়াও কাঁচা রাস্তার মধ্যে অবস্থিত গ্রামটি উন্নয়নে অনেকটা পিছিয়ে রয়েছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তথ্য অনুযায়ী, উপজেলায় মোট সড়কের বেশির ভাগ রাস্তাঘাট আর.সি.সি/সলিং করা হলেও বাকি রয়েছে নিজগঞ্জ জামে মসজিদ রোড ।

এই বিষয়ে এলাকার জনসাধারণের কাছে জানতে চাইলে কয়েকজন বলেন, অতিথের তুলনায় বর্তমান মেয়রের সময়ে এই এলাকার অনেক বেশি উন্নয়ন হয়েছে। দাড়িপাতন থেকে হাজী জছির আলী বিদ্যালয় পর্যন্ত আর.সি.সি দ্বারা পাকাকরণ এবং এই এলাকা বৈদ্যুতিক লাইট লাগিয়ে আলোকসজ্জা করা হয়। তিনারা আশাবাদী যে গ্রামবাসীর স্বার্থে নিজগঞ্জ জামে মসজিদের এই রোডটিও দ্রুত পাকাকরণ করা হবে।

Sharing is caring!

 

 

shares