Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
পিরোজপুরের স্বরুপকাঠীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইন্জিনিয়ারিংয়ে অধ্যায়নরত ছাত্রের মৃত্যু। – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

পিরোজপুরের স্বরুপকাঠীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইন্জিনিয়ারিংয়ে অধ্যায়নরত ছাত্রের মৃত্যু।

পিরোজপুর প্রতিনিধিঃ নেছারাবাদ (স্বরুপকাঠী) উপজেলার গুয়ারেখা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চাঁদকাঠি গ্রামের বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যায়নরত ফিরোজ শেখ নামের এক ছাত্র বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিজ বাড়িতে মারা গেছে। স্হানীয় সূত্রে জানা যায়, ফিরোজ শেখ স্হানীয় আলমগীর শেখের পুত্র।

১৪ সেপ্টেম্বর সোমবার সকালে বন্ধু জাহিদ ও তার ছোট ভাই হাসিবকে নিয়ে মাছ ধরতে যায় এসময়ে বৈদ্যুতিক মটরের সাহায্য মাছ ধরার জন্য বিদ্যুৎ সংযোগ নেয়ার সময়ে কোনানা কোন ভাবে বৈদ্যুতিক ছেড়া তার মটরকে শর্টসার্কিট করে ফেলে। ফিরোজ মটরে হাত দেয়ার সাথে সাথেই তাকে বিদ্যুৎস্পষ্ট করে পুকুরে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

বন্ধু জাহিদ ও তার হাসিব পুকুর থেকে তুলে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফিরোজ শেখ ঢাকা একটি শিক্ষা প্রতিশ্ঠানে ডিপ্লোমা ইন্জিনিয়ারিংয়ে ১ম বর্ষে পড়ালেখা করতো।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares