Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মীরগঞ্জ ওয়েলফেয়ার অরগেনাইজেশ এর ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্ঠিত । – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মীরগঞ্জ ওয়েলফেয়ার অরগেনাইজেশ এর ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্ঠিত ।

নিজস্ব প্রতিনিধি: মীরগঞ্জ ওয়েলফেয়ার অরগেনাইজেশন এর উদ্যোগে এক সাধারণ সভা গতকাল ৭ই সেপ্টেম্বর অনলাইন জুম এপসের মাধ্যমে অনুষ্ঠিত হয়।অরগেনাইজেশন এর সভাপতি অধ্যাপক আব্দুল আহাদ হেলালীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মু. আব্দুল আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য জসিম উদ্দিন ।
সভায় বক্তব্য রাখেন মীরগন্জ ওয়েলফেয়ার অরগেনাইজেশন এর উপদেষ্টা আছলাম উদ্দিন, সহ সভাপতি আব্দুল আহাদ মাখন, সহ সেক্রেটারি মতছিন আলী, মাহমুদ মিয়া, কোষাধ্যক্ষ আব্দুল আহাদ, সহ কোষাধ্যক্ষ নইমুল ইসলাম, ক্রিড়া সম্পাদক- ফখরুল ইসলাম, নির্বাহী সদস্য- জসিম উদ্দিন, সাব উদ্দিন, মাওলানা শামীম আহমদ প্রমূখ। উক্ত সভায় মীরগন্জ ওয়েলফেয়ার অরগেনাইজেশন এর চ্যারিটি রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পন্ন হওয়ায় শুকরিয়ার জ্ঞাপন করা হয় এবং অরগেনাইজেশনের ট্রেজারার আব্দুল আহাদ এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে মোনাজাভ করা হয়।
সবশেষে অরগেনাইজেশন এর আগামী দিনের কাজের বিভিন্ন পরিকল্পনার পাশাপাশি মীরগন্জ বাজারে একটি চক্ষু শিবির এর সিদ্ধান্ত গৃহীত হয়।
সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares