Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জগন্নাথপুরে আরও একজন করোনা আকান্ত: মোট আক্রান্ত ১৪৮ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জগন্নাথপুরে আরও একজন করোনা আকান্ত: মোট আক্রান্ত ১৪৮

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জগন্নাথপুরে মোট আক্রান্ত সংখ্যা ১৪৮ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১৩০ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বুধবার (২ সেপ্টেম্বর) রাতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তার রিপোর্ট পজিটিভ আসে।

বৃহস্পতিবার ( ৩ সেপ্টেম্বর) জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম আক্রান্ত ব্যক্তিকে প্রাথমিক পরীক্ষা শেষে স্বাস্থ্যবার্তা প্রদান করে হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেন।  এবং পরিবারের লোকজনদের হোম কোয়ারেন্টাইনের আইন মানার জন্য নির্দেশনা দেয়া হয়। নতুন আক্রান্ত ব্যক্তি হলেন জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের বাসিন্দা।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, জগন্নাথপুরে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৪৮ জন। এর মধ্যে নতুন ৪ জন সহ মোট সুস্থ্য হয়েছেন ১৩০ জন। অপর আক্রান্ত ১৮ জন হোম আইসোলেশনে আছেন।

 

সি এন বাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares