Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ভুয়া সনদে চাকরি গেল শাবিপ্রবির স্টোর কিপারের! – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ভুয়া সনদে চাকরি গেল শাবিপ্রবির স্টোর কিপারের!

শাবি প্রতিনিধি: ভুয়া অভিজ্ঞতার সনদ দিয়ে চাকরি নেওয়ায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) স্থাপত্যবিদ্যা বিভাগের স্টোরকিপার ইসরাত জাহানকে চাকরীচ্যুত করা  হয়েছে। সোমবার (৩১ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন।
রেজিস্ট্রার “ডেইলি সি এন বাংলা” কে জানান, রবিবার (৩০ আগস্ট) স্থাপত্যবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান কৌশিক সাহার কাছে ইসরাতের নিয়োগ বাতিলের চিঠি পাঠায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১৫ এপ্রিল সিলেট নগরীর সুবিদবাজার এলাকার বাসিন্দা ইসরাত বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক প্রয়োজনীয় সনদপত্রসহ শাবিপ্রবির স্টোর কিপার পদে আবেদন করেন। মনোনীত হওয়ার পর তিনি বিশ্ববিদ্যালয়ের স্থাপত্যবিদ্যা বিভাগের স্টোর কিপার পদে নিয়োগ পান। কিন্তু অভিজ্ঞতা সনদ হিসেবে ব্যবহার করেছেন মৌলভীবাজার পৌর মেয়রের স্বাক্ষর নকল করে বানানো জাল সনদ।
চাকরীর আবেদন পত্রে যেখানে অভিজ্ঞতা সনদপত্র সংযুক্ত করার বিধি রয়েছে সেখানে প্রার্থী অভিজ্ঞতা সনদ সংযুক্ত উল্লেখ করলেও যুক্ত করে দেয় মৌলভীবাজার পৌরসভার একটি ভুয়া সনদ। যেখানে তিনি তার অভিজ্ঞতা স্বরুপ উল্লেখ করেন।মৌলভীবাজার  পৌরসভায় স্টোরকিপার পদে কর্মরত ছিলেন পাঁচ বছর। কিন্তু বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এমন তথ্য যাচাই করলে তার ভুয়া সনদের রহস্য উন্মোচিত হয়।
সি এন বাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares