সত্য প্রকাশের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু ডেইলি সিএন বাংলার

 

সত্য প্রকাশের অঙ্গীকার নিয়ে বস্তুনিষ্ঠ সত্যতা ও বিশ্বাসযোগ্য সংবাদ কে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো অনলাইন নিউজ পোর্টাল সি. এন. বাংলা।

আজ(১১জুলাই) শনিবার বিকেল সাড়ে ৫ টায় সিলেট নগরীর তালতলাস্থ পত্রিকার সম্পাদকীয়,বার্তা ও বাণিজ্যিক কার্যলয়ে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়।

পোর্টালের প্রকাশক রোটারিয়ান ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট  সাংবাদিক,  কবি মুহিত চৌধুরী।

রোটারেক্ট খালিদ রাকিবের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি গোলজার আহমেদ হেলাল, ইকরা ট্রাভেলসের স্বত্বাধিকারী মো.আব্দুল কাদির।

অনুষ্ঠানের শুরুতে  স্বাগত বক্তব্য রাখেন পোর্টালের সম্পাদক সিরাজুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সি.এন. বাংলার নির্বাহী সম্পাদক পারভেজ আহমদ,  সহ-সম্পাদক মু.আব্দুল আলী, স্টাফ রিপোর্টার ডি এইচ মান্না।

প্রধান অতিথির বক্তব্যে মুহিত চৌধুরী  পেশাদারিত্ব বজায় রেখে  বৃহত্তর জনগোষ্ঠীর কল্যানে কাজ করতে গণমাধ্যম কর্মীদের প্রতি আহবান  জানান।  তিনি আরো বলেন,বর্তমান যুগ তথ্য ও যোগাযোগ  প্রযুক্তির যুগ। অবাধ তথ্য প্রবাহের একালে সংবাদ কর্মীদেরকে আরো দায়িত্বশীল হতে হবে। তিনি অনলাইন গণমাধ্যমকে শক্তিশালী ও সর্বাধুনিক গণমাধ্যম উল্লেখ করে বলেন, আমাদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে মনোযোগী হতে হবে। তিনি ডেইলি সি. এন. বাংলার সফলতা কামনা  করেন এবং এর সাথে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। প্রধান অতিথি পত্রিকার ওয়েবসাইট লগ-ইনের মাধ্যমে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এতে আরো উপস্থিত ছিলেন, পত্রিকার বিজ্ঞাপন ব্যবস্থাপক আব্দুল ওয়াহিদ, পত্রিকার চিফ ফটোগ্রাফার  শোভন আহমদ,স্টাফ রিপোর্টার নুরুল আলম  আলমাস,ন্যাশনাল এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আব্দুল আলীম, সুরমা টাওয়ারের সুপারভাইজার ফখর উদ্দীন,সমাজ সেবক শামীম আহমেদ  প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে মোনাজাত পরিচালনা করেন সুরমা টাওয়ার মসজিদের ইমাম  মাওলানা মুজিবুর রহমান।

 

Sharing is caring!

 

 

shares