সুনামগঞ্জের ছাতকে অ্যাম্বুলেন্সের ধাক্কায় অটোরিক্সা খাদে, নিহত ১

সুনামগঞ্জ প্রতিনিধিঃ ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় সিএনজি চালিত একটি অটোরিক্সা খাদে পড়ে ১৭ বছরের এক কিশোরীর মৃত্যু ঘটেছে। এসময় আরও দুজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের বদিরগাঁও এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

কলি বেগম উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের ঝামক গ্রামের প্রবাসী তহুর আলীর কন্যা। এসময় কলি বেগমের আহত মা ও ছোট ভাইকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে কলি বেগম তার পরিবারের সাথে সিএনজি চালিত অটোরিক্সা (সুনামগঞ্জ -থ -১১-০১৮৬) যোগে ছাতকের ছৈলা আফজালাবাদ ইউনিয়নের খিদুরা গ্রামে যাওয়ার পথে সিলেট- সুনামগঞ্জ সড়কের বদিরগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক দিয়ে আসা একটি লাশবাহী অ্যাম্বুলেন্স (সিলেট-চ-১১-০৩৯৫) যাত্রীবাহী অটোরিক্সাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহতবস্থায় কলিকে সিলেট ওসমানী মেডি্ক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত সিএনজি ও অ্যাম্বুলেন্স আটক করেছে।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ আমিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অ্যাম্বুলেন্সে থাকা লাশ দোলারবাজার ইউনিয়নের কুর্শী গ্রামে একটি পিকআপ ভ্যানের মাধ্যমে পৌছে দেয়া হয়েছে।

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares