Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছাতকে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৯ মামলায় ১৩৪০০ টাকা জরিমানা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছাতকে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৯ মামলায় ১৩৪০০ টাকা জরিমানা

 মীর আমান মিয়া লুমান, ছাতকঃ সুনামগঞ্জের ছাতকে লকডাউন কার্যকর করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

গতকাল সোমবার সকালে ছাতক শহর এবং বিকেলে গোবিন্দগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃইসলাম উদ্দিন।

এসময় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্যকারী ব্যক্তি, ব্যবসায়ী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ৯ টি মামলার মাধ্যমে ১৩ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। অভিযানে সেনাবাহিনীর সদস্যরাও উপস্থিত ছিলেন। এদিকে শহরে সতর্কতামূলক মাইকিং করতে দেখা গেছে পৌরসভার গঠিত করোনাকালীন স্বেচ্ছাসেবক টিমকে।

গোবিন্দগঞ্জে সহকারী কমিশনার (ভূমি)’র সরকারি গাড়ি দেখে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে দু’টি যাত্রীবাহী অটোরিকশা। এসময় অটোরিকশার ধাক্কায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। অটোরিকশা থেকে ছিটকে পড়ে দু’যাত্রীও আহত হয়েছেন। অটোরিকশা দু’টি আটক করে গোবিন্দগঞ্জে বদর উদ্দিন আহমদের জিম্মায় রাখা হয়েছে।

Sharing is caring!

 

 

shares