Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মায়ের সাথে অভিমানে শাবি শিক্ষার্থীর ‘‌আত্মহত্যা’ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মায়ের সাথে অভিমানে শাবি শিক্ষার্থীর ‘‌আত্মহত্যা’

শাবি প্রতিনিধিঃ মায়ের সাথে অভিমান করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) তুরাবি বিনতে হক নামে এক শিক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ উঠেছে। বুধবার রাতে নেত্রকোনার চল্লিশা ইউনিয়নের মোগরাটিয়ায় নিজ গ্রামে এ ঘটনা ঘটে।

তুরাবি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, করোনাভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় তুরাবি নেত্রকোনা জেলায় তার গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন। বুধবার রাতে মায়ের সাথে তুরাবির লেখাপড়ার বিষয় নিয়ে মনোমালিন্য হয়। পরে রাত ১০টার দিকে তিনি নিজ রুমের দরজা বন্ধ করে শুয়ে পড়েন। দরজা বন্ধ থাকায় পরিবারের সদস্যরা ডাকাডাকি করলেও দীর্ঘসময় রুম থেকে কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। পরবর্তী সময়ে রাত সাড়ে ৩টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে তুরাবির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, লেখাপড়া সংক্রান্ত বিষয় নিয়ে মায়ের সাথে অভিমানের জেরে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। তার বাবা একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

সিএনবাংলা/ মান্না

Sharing is caring!

 

 

shares