Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
এক উপাচার্য চলে গেলে তো আরেকজন আসবেন : শিক্ষামন্ত্রী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

এক উপাচার্য চলে গেলে তো আরেকজন আসবেন : শিক্ষামন্ত্রী

নিউজ ডেস্কঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) ফরিদ উদ্দিনের অপসারণের দাবির বিষয়ে শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, একজন উপাচার্য থাকলেন কি থাকলেন না, সেটি কিন্তু তাদের সমস্যা সমাধানে তার প্রভাব থাকছে না। একজন উপাচার্য চলে গেলে তো আরেকজন আসবেন। কিন্তু সমস্যাই যদি থেকে গেল তাহলে তো তাদের কোনো লাভ হলো না। আমরা সমস্যা সমাধান করবো।

তিনি বলেন, উপাচার্যের বিষয়ে একটা পদ্ধতি আছে, চ্যান্সেলর এবং রাষ্ট্রপতিকে দায়িত্ব ন্যস্ত করা। সেটা ভিন্ন বিষয়। আর এ ব্যাপারে আমরা দেখবো আমাদের পক্ষে কী করা সম্ভব।বুধবার সন্ধ্যায় ঢাকায় নিজ বাসভবনে শাবির অচলাবস্থা নিরসন এবং সার্বিক পরিস্থিতি নিয়ে জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

বিশ্ববিদ্যালয়টির সাবেক শিক্ষক ড. জাফর ইকবাল বুধবার ভোরে ক্যাম্পাসে পৌঁছে অনশনরত শিক্ষার্থীদের অনশন ভেঙে তাদের দাবি পূরণে সরকারের পক্ষে আশ্বাস দেন।

Sharing is caring!

 

 

shares