Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কফিল উদ্দিন আলমগীরের মায়ের ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কফিল উদ্দিন আলমগীরের মায়ের ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:: দক্ষিণ সুরমার ২৫ নং ওয়ার্ডের কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও শ্রমিক কল্যাণ ফেডারেশন দক্ষিণ সুরমা শাখার সভাপতি কফিল উদ্দিন আলমগীরের মাতা তরফুল নেছা ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ (৪ আগষ্ট) মঙ্গলবার সকাল ৬টা ৫৫ মিনিটের সময় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

বাদ জোহর কায়েস্থরাইল উচ্চবিদ্যালয় মাঠে মরহুমার জানাজার নামাজ শেষে তাকে কায়েস্থরাইল শাহী ঈদগাহ সংলগ্ন পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

জানাজায় ইমামতি করেন তাঁর তৃতীয় পুত্র আব্দুর রহিম।

জানাজায় অংশগ্রহণ করেন সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সেক্রেটারী মওলানা সোহেল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, সিসিকের ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, সিলেট প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো প্রধান কবির আহমদ, মহানগর শিবির সভাপতি মামুন হোসাইন, বিএনপি নেতা আফজল উদ্দিন, তাজুল ইসলাম, এডভোকেট জামিল আহমদ রাজু, ব্যবসায়ী রেহান আহমদ হারিস প্রমুখ।

Sharing is caring!

 

 

shares