Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ, শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ এএসআই জগন্নাথপুর থানায় – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ, শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ এএসআই জগন্নাথপুর থানায়

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ, এসআই ও এএসআই র্নিবাচিত হয়েছেন, জগন্নাথপুর থানার অফিসার ইনর্চাজ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, এসআই অনিক চন্দ্র দেব এবং এএসআই মো. মুক্তার হোসেন। এক থানার ৩জন জেলার শ্রেষ্ঠ র্নিবাচিত।

বুধবার (৭জুলাই) দুপুরে সুনামগঞ্জ জেলার পুলিশ সুপারের র্কাযালয়ে জেলার সকল অফিসারদের মধ্যে অভিন্ন মানদন্ডে র্সবোচ্চ নম্বর পেয়ে শ্রেষ্ঠ ওসি র্নিবাচিত হয়েছেন জগন্নাথপুর থানার অফিসার ইনর্চাজ,পাশাপাশি জেলার সকল এস আইদের মধ্যে অভিন্ন মানদন্ডে র্সবোচ্চ নম্বর পেয়ে জেলার শ্রেষ্ট এসআই মনোনীত হয়েছেন এসআই অনিক চন্দ্র দেব এবং জেলার সকল এএসআইদের মধ্যে অভিন্ন মানদন্ডে র্সবোচ্চ নম্বার পেয়ে জেলার শ্রেষ্ট এএসআই মনোনীত হয়েছেন এএসআই মো. মুক্তার হোসেন।

সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম এই তিন কৃতি অফিসারকে বিশেষ পুরস্কারে ভূষিত করেন। এ সময় জেলা পুলিশের র্উদ্ধতন র্কমর্কতা সহ বিভিন্ন উপজেলা থেকে আসা পুলিশ র্কমর্কতারা উপস্থিত ছিলেন।

জগন্নাথপুর থানায় অফিসার ইনর্চাজ হিসেবে ইখতিয়ার উদ্দিন চৌধুরী যোগদানের পর গুরুত্বর্পূণ ও চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, একাধিক বার মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক, উদ্বারসহ একাধিক মাদক ব্যবসায়ীদের কে আটক করা এছাড়াও করোনা ভাইরাসের প্রার্দুভাব থেকে জগন্নাথপুর বাসিকে সুরক্ষিত রাখার জন্য সরকারের র্নিদেশনা মতে জনসচেতনতা মূলক র্কাযক্রম পরিচালনা করেন ব্যাপক প্রশংসিত হয়েছেন।

এ ব্যাপারে অফিসার ইনর্চাজ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এই র্অজন আমার একা না,এটি পুরোপুরি জগন্নাথপুর বাসীর র্অজন। আপনাদের সহযোগিতায় আমি এই সম্মাননা পেয়েছি।

তিনি আরো বলেন, জগন্নাথপুর বাসির সহযোগিতা পেলে এই উপজেলা থেকে মাদক, ইভটিজিং,সন্ত্রাস, খুন-রাহাজানি সমূলে উ খাত করে দিবো।

এ সময় তিনি শ্রেষ্ঠ ওসি র্নিবাচিত হওয়ায় সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার সহ থানা পুলিশ বাহিনী ও জগন্নাথপুর সচেতন জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পেশাগত দায়িত্ব পালনকালে তিনি সকলের নিকট আরো সহযোগিতা কামনা করেছেন।

Sharing is caring!

 

 

shares