Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জগন্নাথপুরে করোনার সংক্রমণ শঙ্কায় একটি ইউনিয়ন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জগন্নাথপুরে করোনার সংক্রমণ শঙ্কায় একটি ইউনিয়ন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: কোভিড-১৯ করোনাভাইরাসের সংক্রমণ শঙ্কায় সুনামগঞ্জের জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নবাসী। শনিবার
দুপুর জগন্নাথপুর উপজেলা র্নিবাহী র্কমর্কতা (ইউএনও) পদ্মাসন সিংহ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা র্কমর্কতা ডা: মধুসুধন ধরের নেতৃত্বে প্রশাসনিক একটি দল ওই ইউনিয়নের আটঘর গ্রামের ৪ থেকে ৫টি বাড়ি লডকাউন ঘোষণা দেন।

এছাড়াও আটঘর ও স্থানীয় কেউনবাড়ি বাজারের জনসাধারণ স্বাস্থ্যবিধি অপ্রয়োজনে ঘরের বাড়িতে বের না হওয়ার জন্য র্নিদেশনা দেওয়া হয়েছে।

জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের আটঘর গ্রামের তরুন সমাজর্কমী লিটুখান গত ৪ জুন করোনাভাইরাস
আক্রান্ত হয়ে মারা যান। এ মৃত্যুর কয়েক দিন পর একই এলাকার একটি পরিবারের ৩ জন সহ ১০ জন
করোনাভাইরাসে আক্রান্ত হন।

আক্রান্ত পরিবারের সবাই হোম আইসোলেশনে রয়েছে।
এদিকে শনিবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আটঘর এলাকার করোনা মারা যাওয়া লিটুখানের বাড়িসহ পাশের
আরো ৩ থেকে ৪টি বাড়ির লোকজনকে লকডাউনের আওতায় আনা হয়েছে এবং তাদেরকে ১৪দিন হোম
কোরেন্টাইনে থাকার র্নিদেশ দেওয়া হয়।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা র্কমর্কতা ডা: মধুসুধন ধর বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে আটঘরের ৪ থেকে ৫টি বাড়ি লকডাইন ঘোষনা করা হয়েছে।

তিনি জানান, জগন্নাথপুরে এখন র্পযন্ত র্সবমোট ২৩৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ১ জন মৃত্যুবরণ করেছেন। সুস্থ হয়েছেন ২২৪ জন। ১৩ জন হোমআইসোলেসনে এবং ১জন হাসপাতালে চিকি সাধীন রয়েছেন।

জগন্নাথপুর উপজেলা র্নিবাহী র্কমর্কতা পদ্মাসন সিংহ বলেন, করোনায় মারা যাওয়া ব্যক্তির বাড়ি ও নতুন করে আক্রান্ত পরিবারসহ আটঘর ও কেইনবাড়ি বাজারের লোকজনকে সরকারি র্নিদেশনা অনুয়ায়ি স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার জন্য আমরা র্নিদেশ দিয়েছি।

Sharing is caring!

 

 

shares