Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছাতকে সাংবাদিককে ডাক্তারের হুমকি, থানায় জিডি – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছাতকে সাংবাদিককে ডাক্তারের হুমকি, থানায় জিডি

মীর মোঃ আমান মিয়া লুমান,ছাতক(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় এক সাংবাদিককে নিজে ও তার বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকি দিয়েছেন ছাতকের ২০ শয্যা বিশিষ্ট কৈতক উপস্বাস্থ্য কেন্দ্রের আবাসিক চিকিৎসক ডা. মোজাহারুল ইসলাম।

সোমবার রাতে দৈনিক সংবাদ পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি সাংবাদিক তমাল পোদ্দার থানায় নিরাপত্তা চেয়ে একটি আবেদন করেন। মঙ্গলবার রাতে এ ব্যাপারে থানায় জিডি নং-৩৮৩ দায়ের করা হয়েছে। কৈতক হাসপাতালের আবাসিক চিকিৎক মোজাহারুল ইসলাম গত ১০ বছর ধরে হাসপাতালে দায়িত্ব পালন করে নানা অনিয়ম, দুর্নীতিতে জড়িয়ে পড়েছেন। সম্প্রতি হাসপাতালের ডাক্তার, নার্স, অফিস সহকারিসহ সবাই তার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করে তার অপসারণের দাবি করেছেন।

এ বিষয়সহ হাসপাতালকে ঘিরে চিকিৎসকের সাম্রাজ্য গড়ে তোলা ও দুর্নীতি, অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করে এখন হুমকির মুখে আছেন ওই সাংবাদিক। ডা. মোজাহারুল ইসলাম নিজ ফেইসবুক আইডি দিয়ে সাংবাদিক তমাল পোদ্দারের টাইমলাইনে বিভিন্ন অশালীন বাক্য ব্যবহার ও হুমকি দিয়ে একাধিক স্ট্যাটাস পোস্ট করেছেন। তার মদদে তারই গঠিত একটি বাহিনী ফেইসবুকে সাংবাদিক তমাল পোদ্দারকে উদ্দেশ্য করে অশালীন, কুরুচিপূর্ণ বক্তব্য ও হুমকি দিয়েছে।

এতে নিরাপত্তাহীন হয়ে পড়েন ওই সাংবাদিক। তিনি এসব ব্যাপারে থানায় একটি জিডি করেছেন। সাংবাদিক তমাল পোদ্দার জানান, এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন তিনি। ছাতক থানার অফিসার ইনচার্জ মোঃ নাজিম উদ্দিন জিডি দায়েরের বিষয়টি স্বীকার করেছেন।

Sharing is caring!

 

 

shares