Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সহ প্রচার প্রকাশনা সম্পাদক হলেন সাংবাদিক এম এ হান্নান – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সহ প্রচার প্রকাশনা সম্পাদক হলেন সাংবাদিক এম এ হান্নান

স্টাফ রিপোর্টার:- সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সিলেট মহানগর শাখার সহ প্রচার প্রকাশনা সম্পাদক মনোনীত হলেন সাংবাদিক এম এ হান্নান।

দক্ষিণ এশিয়ার বৃহত্তর মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব অধ্যাপক মোহাম্মদ আবেদ আলী সাক্ষরিত একটি চিঠিতে শনিবার (২৯-মে) তিনি আগামী ২০২১-২০২২ সাল মেয়াদে মহানগর শাখার সহ প্রচার প্রকাশনা সম্পাদক হিসবে মনোনীত করা হয়।

সাংবাদিক এম এ হান্নান কে সিলেট মহানগর শাখার সহ প্রচার প্রকাশনা সম্পাদক নির্বাচিত হওয়ায়, তিনি সংগঠনের চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ আবেদ আলী, বিশেষ প্রতিনিধি ডাঃ ইসলাম উদ্দীন, আন্তর্জাতিক প্রতিনিধি আবু সালেহ ইয়াহিয়া,মহানগর শাখার সভাপতি মুসাদ্দেক হোসেন সাজুল,সাধারন সম্পাদক প্রভাষক তপন চন্দ্র পাল কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এম এ হান্নান বলেন, সন্ত্রাস মাদক বাল্যবিবাহ নারী নির্যাতন নির্মূলে সততার সাথে কাজ করবে সিলেট মহানগর কমিটির সদস্য বৃন্দ। যে সমস্ত নারী পুরুষ সমাজের অসহায় মানুষের জন্য কাজ করতে আগ্রহী তাদের কে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদস্য হওয়ার আহ্বান জানান।

তিনি আরো বলেন, সিলেটের সাধারণ মানুষের জন্য কাজ করার আমার সুযোগ হয়েছে। এতে আমি গর্বিত, শনিবার মনোয়ন পত্রটি হাতে পাওয়ার পরে তিনি তার জীবনের আরো একটি সফলতার অগ্রযাত্রা বলে মনে করেন। তিনি সবার কাছে দোয়া কামনা এবং সহযোগিতা কামনা করেন। তিনি সাংবাদিক জগতের আইডল হিসবে পরিচিত তিনি বর্তমানে জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার।

Sharing is caring!

 

 

shares