Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট জেলার ঈদ শুভেচ্ছা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট জেলার ঈদ শুভেচ্ছা

স্টাফ রিপোর্টঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার কমিশন  (BHRC) সিলেট জেলার পক্ষ থেকে দেশ বিদেশের সবাইকে  ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা মানবাধিকার কমিশনের সভাপতি ইন্জিনিয়ার মোঃ মঈনুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ শাহাব উদ্দিন।

এক শুভেচ্ছা বার্তায় তারা বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে।

দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে।  সাম্প্রদায়িক সম্প্রীতির পূণ্যভূমি এই সিলেটে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজ গঠনে এগিয়ে আসতে সকলের প্রতি আহবান জানান।

Sharing is caring!

 

 

shares