Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সুবিধাবঞ্চিতদের মধ্যে সিলেট ট্যুরিস্ট ক্লাবের ইফতার বিতরণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সুবিধাবঞ্চিতদের মধ্যে সিলেট ট্যুরিস্ট ক্লাবের ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টারঃ সিলেট ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিতদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

১লা মে, শনিবার সিলেট নগরীর আখালিয়া নতুন বাজার, মদীনা মার্কেট পয়েন্ট থেকে কুমারগাঁও বাসস্ট্যন্ড, মেডিকেল রোড, চৌহাট্টা, আম্বরখানা, মানিক পীরের মাজার ও কুমারপাড়া পয়েন্ট এলাকায় এই বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

উক্ত বিতরণী অনুষ্ঠান নগরীর ৮নং ওয়ার্ডের মোহাম্মাদী আবাসিক এলাকায় উদ্ধোধন করা হয়। ক্লাব সভাপতি মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমদের পরিচালনায় উক্ত উদ্ধোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় মোহাম্মদী আবাসিক এলাকা মসজিদ কমিটির সেক্রেটারি ডাঃ মোঃ এনামুল ইসলাম। উপস্হিত ছিলেন ক্লাবের সহ- সভাপতি মকসুদুর রহমান চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাদী, সাংগঠনিক সম্পাদক মোঃ নূরুল ইসলাম রূপন, সহ সাংগঠনিক শাহ তাজুল ইসলাম, কোষাধ্যক্ষ মুহাঃ এনামুল কবির, অফিস সম্পাদক আহমদ জাকি, প্রচার সম্পাদক এস কে জাবেদ, ট্যুর বিষয়ক সম্পাদক রুবাইয়াত হাসান রাব্বি, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ মওদুদ আহমেদ, সহ আপ্যায়ন সম্পাদক রাহাত খান, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য জনাব মোঃ আবু হানিফা, সদস্য নাজমুল ইসলাম। এছাড়াও স্হানীয় এলাকার যুব নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ক্লাব নেতৃবৃন্দ মোটর সাইকেল ও সিএনজি যোগে শহরের বিভিন্ন স্থানে অসহায় ও সুবিধাবঞ্চিতদের মধ্যে ইফতার বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।

Sharing is caring!

 

 

shares