Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হেফাজত নেতা মাওলানা আতাউল্লাহ গ্রেফতার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হেফাজত নেতা মাওলানা আতাউল্লাহ গ্রেফতার

সিএনবাংলা ডেস্ক :: বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীনকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (২০ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। খেলাফত মজলিস ছাড়াও তিনি হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগরীর সহ-সাধারণ সম্পাদক।

র‍্যাবের গোয়েন্দা প্রধান লে. কর্নেল খাইরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১৩ সালের ২৯ মার্চ রাজধানীর পল্টন থানার আতাউল্লাহ আমীনের বিরুদ্ধে একটি মামলা হয়। মামলা নং-৬০। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

সম্প্রতি রাজধানীসহ চারটি জেলায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে কিনা জানতে চাইলে র‍্যাবের এই কর্মকর্তা বলেন, আমরা যাচাই বাছাই করছি। বিস্তারিত পরে জানা যাবে।

এর আগে রবিবার দুপুরে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মামুনুল হককে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ। মঙ্গলবার বিকালে বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের সহসভাপতি মাওলানা কোরবান আলী কাসেমীকে তাঁর বাসাবোর বাসা থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ-ডিবি।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares