Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরীর মাহে রমজানের শুভেচ্ছা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরীর মাহে রমজানের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-৩ আসনের সকল ধর্মপ্রাণ মুসলমানদেরকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে সম্ভাব্য স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী।

গনমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আরবি মাস সমূহের নবম মাস হচ্ছে পবিত্র রমজান মাস। রহমত, বরকত ও মাগফিরাতের মাস পবিত্র রজমান। আত্মশুদ্ধির মাস এটি। রমজান ইসলাম ধর্মাবলম্বীদের কাছে পবিত্র একটি মাস। এই মাসে সিয়াম সাধনার পর ঈদুল ফিতর উদযাপন করে মুসলিম সম্প্রদায়।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, আল্লাহ পাকের নির্দেশে আকাশের মেঘমালা বছরের প্রথমে যে বারিধারা বর্ষণ করে থাকে, তাতে মৃত জমিন যেমন সুজলা-সুফলা, শস্য-শ্যামলা হয়ে পৃথিবীকে নবশক্তিতে বলিয়ান করে থাকে। অনুরূপভাবে মাহে রমজানের রোজা মু’মিন বান্দাদের আত্মাকে নবশক্তিতে বলিয়ান করে। ইসলামের প্রথম স্তম্ভ নামাজ যেমন মু’মিনদেরকে শিক্ষা দেয় শৃঙ্খলা ও নিয়মানুবর্তী হওয়ার; তেমনি মাহে রমজানের রোজা শিক্ষা দেয়, তাকওয়া, সহিষ্ণুতা ও সংযম।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares