Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দক্ষিণ সুরমা উপজেলা যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দক্ষিণ সুরমা উপজেলা যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সারা দেশে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে দক্ষিণ সুরমা উপজেলা যুবদল ও ছাত্রদল। ২৮ মার্চ  রোববার সকালে উপজেলা যুবদল ও ছাত্রদলের উদ্যোগ বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করা হয়। মিছিল শেষে স্টেশন রোডে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহবায়ক বাবর আহমদ রনির সভাপতিত্বে ও ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমান মিজান এবং সদস্য সচিব আবু বক্কর ছিদ্দেকের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ও জেলা যুবদলের সদস্য মকসুদুল করিম নুহেল।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক আলী আহমদ, কাওছার আহমদ নামর, আনহার আহমদ মারনুছ, মন্টু কুমার নাথ, আফজল হোসেন মুন্না, রাসেল আহমদ, হুমায়ুন রশিদ, মুনায়েম মুন্না, ফয়ছল আহমদ বাবলু, মিছবা উদ্দিন, নুরুল হোসেন সুজন, সিনিয়র সদস্য কয়েছ আহমদ, বাবরুল হোসেন বাবুল, মন্জুর আহমদ, আশরাফ আহমদ, ছালেক আহমদ, সরওয়ার হোসেন বাদল, আশিকুর রহমান জুয়েল, আলা উদ্দিন রনি, সুরমান আলী, লেবু মিয়া, মোঃ রাজ্জাক, রাজবীর আহমদ, দিলওয়ার হোসেন, জাহাঙ্গীর মুন্না, হাবিবুর রহমান মিন্টু, পাবেল, রিপন আহমদ, ছাত্রদলের যুগ্ম আহবায়ক সজিব আহমদ, আব্দুল মুজাক্কির ফাহিম, জুবের আহমদ, মেহেদি হাসান মোহন, রিফাত জামিল, সদস্য জহির আহমদ, আব্দুল লতিফ তাহমিদ, ইমাদ আহমদ, কামাল আহমদ, জুম্মান আহমদ, শানুর আহমদ, সামি খান, মাহিদ রহমান, হাদী আহমদ প্রমূখ।

Sharing is caring!

 

 

shares