Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ইবি শিক্ষার্থীরা শিক্ষাঋণ পাবে ৬০ হাজার টাকা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ইবি শিক্ষার্থীরা শিক্ষাঋণ পাবে ৬০ হাজার টাকা

সিএনবাংলা ডেস্ক :: ল্যাপটপ, ডেস্কটপ, প্রশিক্ষণসহ অন্যান্য সুবিধা প্রাপ্তিতে সর্বোচ্চ ৬০ হাজার টাকা শিক্ষাঋণ পাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা। ৭ শতাংশ সরল সুদে সর্বোচ্চ চার বছরে মাসিক কিস্তিতে এই টাকা পরিশোধ করতে হবে।

দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা ৪ বছর, তৃতীয় বর্ষের ৩ বছর ও চতুর্থ বর্ষের এবং মাস্টার্সের শিক্ষার্থীদের ২ বছরের মধ্যে ঋণ পরিশোধ করতে হবে। বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় থেকে চতুর্থ বর্ষের নিয়মিত শিক্ষার্থীরা এই ঋণ পাবে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অগ্রণী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের ৭০৪তম সভায় ‘প্রযুক্তি বিকাশে অগ্রণী’ ঋণদাতা নীতিমালা অনুযায়ী দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষা সহায়ক প্রযুক্তি সুবিধা দিতে এই আর্থিক সুবিধা দেওয়া হবে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares