Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ফরম পূরণ করলেই এসএসসির চূড়ান্ত পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ফরম পূরণ করলেই এসএসসির চূড়ান্ত পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ

করোনা ভাইরাস মহামারির মধ্যে এবার এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেওয়ার জন্য ফরম পূরণ করলে তাদের সবাইকে চূড়ান্ত পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ দেওয়া হবে বলে জানিয়েছে আন্তঃশিক্ষাবোর্ড।

রোববার (২১ মার্চ) আন্তঃশিক্ষাবোর্ড সমন্বয় সাব-কমিটির পরীক্ষা নিয়ন্ত্রক এসএম আমিরুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে জানান, করোনা মহামারির কারণে ক্লাস না হওয়ায় এবার এসএসসির শিক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষা নেওয়া হবে না।

এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিতে আগামী ১ এপ্রিল থেকে অনলাইনে ফরম পূরণ করতে হবে। আগামী ৭ এপ্রিল পর্যন্ত বিলম্ব ফি ছাড়া ফরম পূরণ করা যাবে। আর বিলম্ব ফিসহ আগামী ১৩ এপ্রিল পর্যন্ত ফরম পূরণ করতে পারবেন শিক্ষার্থীরা।

করোনা মহামারি শুরুর পর গত বছরের ১৮ মার্চ থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আগামী ৩০ মার্চ দেশের প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষাপ্রতিষ্ঠান এবং ২৪ মে থেকে বিশ্ববিদ্যালয় খোলার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

তবে করোনা ভাইরোস সংক্রমণ ফের বেড়ে যাওয়ার শিক্ষাপ্রতিষ্ঠানে খোলার এই সিদ্ধান্ত পর্যালোচনা হতে পারে বলে আভাস পাওয়া গেছে।

Sharing is caring!

 

 

shares