Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হবিগঞ্জে রাত ১২টার পর বের হতে বারণ, বের হলেই পুলিশ হেফাজতে – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হবিগঞ্জে রাত ১২টার পর বের হতে বারণ, বের হলেই পুলিশ হেফাজতে

সিএনবাংলা ডেস্ক  :: হবিগঞ্জ শহরে রাত ১২টার পর কাউকে পেলেই নেওয়া হবে পুলিশের হেফাজতে। তবে চিকিৎসা সেবার প্রয়োজনে বের হতে পারবেন বলে জানা যায়। হবিগঞ্জ সদর মডেল থানার ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্টও দেওয়া হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানা থেকে বুধবার (২৭ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

জানা যায়, গত ৭দিনে হবিগঞ্জ শহরে প্রায় ১০টি চুরির ঘটনা ঘটে। এনিয়ে ব্যবসায়ীরা ক্ষুব্ধ ও শঙ্কিত।

চুরি রোধে পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের একাধিক সভা এবং নিরাপত্তা ব্যবস্থা বাড়ানোর পরও প্রায় প্রতিদিনই শহরের কোথাও না কোথাও চুরির ঘটনা ঘটছে। এজন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, শীতের রাত ১২টার পর শুধুমাত্র হাসপাতালে চিকিৎসাসেবার প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে পেলেই পুলিশের হেফাজতে আনা হবে। তার পরিচয় যাচাইয়ের পর অপরাধের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রমাণ পেলে আদালতে সোপর্দ করা হবে।

তিনি জানান, মঙ্গলবার (২৭ জানুয়ারি) রাতে বিনা কারণে শহরে ঘুরাফেরা করার কারণে পাঁচজনকে আটক করা হয়েছিল। বুধবার তাদের আদালতে সোপর্দ করা হয়। এরা এখন কারাগারে। তিনি তরুণদের সন্ধ্যার পর বাসা থেকে বের না হওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares