Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছাতকের দু’মাদক ব্যবসায়ী ৪১ কেজি গাঁজাসহ হবিগঞ্জে আটক – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছাতকের দু’মাদক ব্যবসায়ী ৪১ কেজি গাঁজাসহ হবিগঞ্জে আটক

মীর মোঃ আমান মিয়া লুমান, ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ ছাতকের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থেকে ৪১ কেজি গাঁজাসহ তাদের আটক করে র‌্যাব-৯ এর একটি দল।

আটককৃতরা হলো, ছাতক উপজেলার বড়কাপন গ্রামের আশিক আলীর পুত্র তাইবুর রহমান (২৮) ও খারাই গ্রামের আলকাছ আলীর পুত্র শফিকুল ইসলাম (২৫)। আটকের সময় তাদের কাছ থেকে বস্তাবন্দি ৪১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব-৯ সূত্রে জানা যায়, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিলেট ক্যাম্পের একটি দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম পিএসসি’র নেতৃত্বে মেজর শওকাতুল মোনায়েম, এএসপি আফসান আল আলম ও এএসপি সোমেন মজুমদারের সমন্বয়ে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার রুস্তমপুর টোলপ্লাজার সামনে হাইওয়ে রোডে অভিযান চালিয়ে ৪১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। র‌্যাব-৯ তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে ছাতক থানায় হস্তান্তর করেছে।

ছাতক থানার ওসি মোঃ নাজিম উদ্দিন মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

Sharing is caring!

 

 

shares