Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জকিগঞ্জে বীরশ্রী সমাজ কল্যান সংস্থার আহবায়ক কমিটি গঠন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জকিগঞ্জে বীরশ্রী সমাজ কল্যান সংস্থার আহবায়ক কমিটি গঠন

সিএনবাংলা ডেস্ক : জকিগঞ্জের বীরশ্রী সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ২২ জুলাই বুধবার সংগঠনের এক অনলাইন সভার মাধ্যমে পুরাতন মেয়াদ শেষ হয়ে যাওয়ায় এ কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়।

সংঠনের সভাপতি জয়নাল আবেদিনের সভাপতিত্বে সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সংস্থার প্রতিষ্টাতা সভাপতি জয়নাল আবেদিনকে আহবায়ক করে ৭ সদস্যর কমিটি গঠন করা হয়।

নতুন আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সুজন চৌধুরী, জুবের আহমদ, নিজাম ওয়াজেদ, কামাল আহমদ, শামীম আহমদ, লায়েস আহমদ, শাহীদ আহমেদ। এই কমিটি আগামী তিন মাসের মধ্যে বীরশ্রী সমাজ কল্যান সংস্থার পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

সভায় বক্তারা বলেন, প্রবাসীরা প্রবাসে থাকলেও সব সময় দেশের কথা চিন্তা করেন। এমনি এক মহৎ উদ্দেশ্য নিয়ে বীরশ্রীর তরুণ প্রজন্ম, প্রবাসী ও বাংলাদেশী, ছাত্র- শিক্ষক, ব‍্যবসায়ী, পেশাজীবী, মুক্তিযোদ্ধা, সর্বোপরি সব শ্রেণীর মানুষকে সম্পৃক্ত করে দেশের কল্যাণে কাজ করতে ও অসহায়, দরিদ্র, অসুস্থ ও অসচ্ছল মানুষের পাশে দাঁড়ানোর উদ্দেশ্য নিয়ে বীরশ্রী সমাজ কল্যান সংস্থা গঠন করা হয়েছে।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares