Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
রানীগঞ্জ ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী স্বেচ্ছাসেবক লীগ নেতা এম মোতাহীর আলী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

রানীগঞ্জ ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী স্বেচ্ছাসেবক লীগ নেতা এম মোতাহীর আলী

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ব্যবসায়ী, সমাজসেবক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এম মোতাহীর আলী। তিনি দীর্ঘদিন ধরে দলীয় ও সামাজিক সংগঠনের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে জনসাধারনের সেবা চালিয়ে যাচ্ছেন।

তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন কাজ করে গেছেন বলে দাবি করেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা। এছাড়া গোষ্টি ও গ্রামের জনসাধারনের মধ্যে মতবিনিময় করে যাচ্ছেন। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা সহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

বুধবার (২০ জানুয়ারী) সকালে ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী সমসু মিয়া বাড়িতে গন্ধর্ব্বপুর ও অনন্তপুর গ্রামের সকল জনসাধারনদের নিয়ে মত বিনিয়ম সভা করেন। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী সমসু মিয়া সভাপতিত্বে ৫নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মো. ইছরাক আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. আনোয়ার মিয়া, ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল মজিদ, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাজী এখলাছুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের জনশক্তি ও কর্মবিষয়ক সম্পাদক মো.জাহির মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক রাজিব তালুকদার, সমাজ সেবক সাহেদ তালুকদার প্রমুখ।

এ সময় গ্রামের মুরুব্বি হাজী নুর রহমান, হাজী আঙ্গুর মিয়া, মো. রঙ্গু মিয়া, মো.ইনজেত মিয়া, মো. সনজ্জব মিয়া, মো. রসক আলী, মো. বশির মিয়া, হাফিজ বশির মিয়া, হাজী কাদির মিয়া (সাবেক মেম্বার), মো. আলা উদ্দিন, মো. আতর মিয়া, হাজী কমলা মিয়া, জালাল উদ্দিন, মো. আপ্তাব উদ্দিন, মো. জবর আলী, মো. গোলাপ মিয়া, মো. জমির মিয়া, মো. হুসিয়ার মিয়া, মো. নুর কাদির, ইয়াফুল মিয়া, মো. ওয়াহিদ আলী, মো. আব্দুল মালিক, সাবিল বস্ক, মো. আব্দুল কালাম, মো. সুফি মিয়া, উপজেলা সৈনিক লীগের সহ সভাপতি মো. সুনু মিয়া, বর্তমান ইউপি সদস্যা মোছা. এলাছি বিবি, মো. কাউছার মিয়া, মো. মাসুক মিয়া, হাজী ফজলু মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক মখলুছ মিয়া, সমাজ সেবক ছুলুক মিয়া, সিরাজুল ইসলাম, মো. আক্তার হোসেন, মো. সালাম মিয়া, জাবের তালুকদার, ফখরুল ইসলাম, মাহমুদুর মিয়া, হাসান তালুকদার, জায়েদ তালুকদার, শাহিদ আলী, মো. অলি মিয়া, রাজিব মিয়া, সালমান মিয়া, দিলাল মিয়া, বিরজু মিয়া, জাবের আল আদনান, মো. শিপন আহমদ সহ গ্রামের কয়েক শত জনসাধারন উপস্থিত ছিলেন।

গ্রামে মতবিনিময় সভায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী এম মোতাহীর আলী বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত রানীগঞ্জ ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। তিনি আরো বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে আজ গ্রামের সকলকে নিয়ে মতবিনিময় করছি। তিনি বলেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ যদি আমাকে নৌকা মনোনয়ন দেয় তাহলে আমি এই ইউনিয়ন কে একটি আধুনিক, ডিজিটাল, মডেল, ইউনিয়ন গড়ে তুলবো। আমি অতীতের ন্যায় এবার ও সামাজিক সংগঠনের মাধ্যমে করুনা পরিস্তিতি শুরু থেকে এলাকার মানবতার সেবায় কাজ করে যাচ্ছি। বন্যা কবলিত মানুষের পাশে চিলান আছি থাকব। আমি আশা করি এলাকার সব শ্রেনীর মানুষ আমার পাশে থাকবেন এবং আমি সবার কাঁধে কাঁধ মিলিয়ে এই ইউনিয়নের সাধারন মানুষের সুখে দুখে পাশে থাকব। এই এলাকার মানুষ তাদের নিজের সন্তান হিসেবে আমাকে গ্রহণ করবে এটা আমার আশা।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares