Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
‘বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’ এর অর্থায়নে ৭৫০ কপি কোরআন বিতরণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

‘বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’ এর অর্থায়নে ৭৫০ কপি কোরআন বিতরণ

 বড়লেখা প্রতিনিধিঃ যুক্তরাজ্যে প্রতিষ্টিত বাংলাদেশি সামাজিক সংগঠন ‘বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র অর্থায়নে ৭৫০ কপি কোরআন মাজীদ ফ্রি বিতরণ করা হয়েছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলায়। বিতরণ উপলক্ষ্যে দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন বড়লেখার সুপার ভাইজার মাওঃ আব্দুল বারী।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ। বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র প্রতিনিধি মাষ্টার মোহাম্দ নাজিম উদ্দিন ও শিক্ষক বদরুল ইসলাম এর যৌথ পরিচালনায় বক্ত্যব রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্দ তাজ উদ্দিন, বড়লেখা সরকারি কলেজের সহকারি অধ্যাপক মো.নিয়াজ উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, বড়লেখা প্রিজন ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র মো. সিরাজ উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশন’র মডেল কেয়ার টেকার মাওঃ আব্দুল লতিফ, উপজেলা স্কাউট’র সম্পাদক রিয়াজুল ইসলাম, বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র ক্রিড়া সম্পাদক মোঃ ছালা উদ্দিন এনাম। উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, সামাজিক সংগঠন ও শিক্ষার্থীদের মাঝে বাংলা ভাষায় অনুবাধ করা কোরআন মাজীদ বিতরণ করা হয়। এতে সহযোগিতা করে ইসলামিক ফাউন্ডেশন, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাব, দুর্বার মুক্ত স্কাউট বড়লেখা।

এতে অতিথিবৃন্দ অনুষ্টানে বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’ এর সকল সদস্যদের প্রশংসা করে বলেন এটি একটি মহতি উদ্দ্যোগ কোরআন বিতরণ অত্যান্ত ভালো কাজ হাদিসের ভাষায় যারা কোরআন নিজে শিখে অন্যকে শিক্ষাদেয় তারা তোমাদের মধ্যেদের মধ্যে সর্বোউত্তম।

Sharing is caring!

 

 

shares