বিয়ানীবাজারের পৌর শহরে জনতার হাতে মহিলা চোর আটক

সিএনবাংলা ডেস্ক :: বিয়ানীবাজার উপজেলার পৌর শহরের জামান প্লাজার একটি জুয়েলারির দোকান থেকে মহিলা গ্রাহকের নগদ অর্থ এবং স্বর্ন চুরির ঘটনা ঘটেছে।

রবিবার (১০ জানুয়ারী) জামান প্লাজার আনজু জুয়েলার্স থেকে ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করেন উৎসুক জনতা। জানা যায় সকালে জুয়েলার্সে স্বর্নের লেনদেন করতে আসেন ঐ মহিলা হঠাৎ করেই পালিয়ে যাওয়ার সময় মার্কেটের প্রাইম ব্যাংকের নিচে তাকে আটক করা হয়।

এ বিষয়ে আনজু জুয়েলার্সের মালিক আব্দুর শাকুর বলেন, আমি দোকানে ছিলাম না। শুনেছি আমার দোকানে আসা এক মহিলা গ্রাহকের কাছ থেকে ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। পরে এসে আমি ও ব্যাবসায়ী কল্যান সমিতির নেতাদের নিয়ে থানায় যাই।

বিয়ানীবাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আজাদুর রহমান বলেন, আমরা ঘটনাটি খতিয়ে দেখি এবং পুলিশের কাছে ঐ মহিলাকে তুলে দেই। মার্কেটে যাতে এরকম ঘটনা আর না ঘটে আমাদের আরো সচেতন থাকা উচিত। আনজু জুয়েলার্সের মালিক বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, আসামীর বাড়ি বিয়ানীবাজার থানায়,একটি মামলা দায়ের করা হয়েছে। সে পেশাদার চুর তার বিরুদ্ধে আমরা যথাযথ ব্যাবস্থা গ্রহণ করছি৷

সিএনবাংলা/জীবন

 

 

Sharing is caring!

 

 

shares