Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
শাবিপ্রবি শিক্ষার্থীদের জন্য চালু হয়েছে ‘সাস্ট ই-পেমেন্ট’ সেবা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

শাবিপ্রবি শিক্ষার্থীদের জন্য চালু হয়েছে ‘সাস্ট ই-পেমেন্ট’ সেবা

শাবি প্রতিনিধি:  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের জন্য চালু হয়েছে ‘সাস্ট ই-পেমেন্ট’ সেবা। এই সেবার মাধ্যমে শিক্ষার্থীরা ব্যাংকে গিয়ে টাকা জমার দেয়ার পরিবর্তে ঘরে বসেই জমা দিতে পারবেন।

বুধবার (১৬ ডিসেম্বর) দুপুরে ‘সাস্ট ই-পেমেন্ট সার্ভিস’র উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। তিনি বলেন, “ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রয়োজন সর্বক্ষেত্রে ডিজিটালাইজেশন। ছাত্র-ছাত্রীদের সরাসরি ব্যাংকে গিয়ে বিশ্ববিদ্যালয়ের সকল ধরনের ফি প্রদানে নানা ধরনের ঝামেলা পোহাতে হয়।

সকল ধরনের ঝামেলা এড়াতে ‘সাস্ট ই-পেমেন্ট’ সিস্টেম চালু করা হলো। বিশ্ববিদ্যালয় প্রশাসন ডিজিটাল বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এবং শাবিপ্রবি হবে, রোল মডেল অব ডিজিটাল ইউনিভার্সিটি।”

উদ্বোধনরী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. আখতারুল ইসলাম, অধ্যাপক ড. এস.এম সাইফুল ইসলাম, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. আব্দুল্লাহ আল মুমিন, গণিত বিভাগের বিভাগীয় প্রদান অধ্যাপক ড. গোলাম আলী হায়দার চৌধুরী প্রমুখ।

Sharing is caring!

 

 

shares