Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেট মা ও শিশু হাসপাতালে অভিযানঃ ৬ লাখ টাকা জরিমানা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেট মা ও শিশু হাসপাতালে অভিযানঃ ৬ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক : সিলেট মা ও শিশু হাসপাতালে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে হাসপাতালকে ৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার (১৩ ডিসেম্বর) র‌্যাবের ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করে। অভিযানে  নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান।

অভিযান শেষে তিনি বলেন, সিলেট মা ও শিশু হাসপাতালের অপারেশন কক্ষ থেকে শুরু করে গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে নোংরা পরিবেশ দেখা যায়। সেই সাথে অপারেশন কক্ষের চিত্র এতটাই খারাপ তা কল্পনা করা যায় না। গুরুত্বপূর্ণ এই কক্ষের বেড শীট, বালিশ খুবই নোংরা। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক, পরিচ্ছন্নকর্মীসহ অন্যরা অপরেশনের কক্ষকে নিজেদের ইচ্ছেমত ব্যবহার করতেন। এমন সত্যতা মিলে অভিযানের সময়।

তিনি আরও জানান, অপারেশন কক্ষের দায়িত্বরত ব্যক্তি (ওটি ইনচার্জ) তাদের ব্যক্তিগত জিনিসপত্র রাখার পাশাপাশি ব্যাগ, টিফিন ইত্যাদি রাখতেন। হাসপাতালের যে অটোক্লেব রয়েছে তা খুবই নোংরা। আইসিইউতে বিশেষজ্ঞ কোন ডাক্তার নেই। অভিযানের সময় যাকে পাওয়া গেছে তিনি ডিপ্লোমাধারী।

এছাড়াও হাসপাতালে যে মূল্য তালিক রয়েছে তা অতিরিক্ত। হালনাগাদ করার জন্য হাসপাতালের দায়িত্বরতদের নির্দেশ দেয়া হয়েছে। তারা তা হালনাগাদ করবেন বলে আমাদেরকে জানিয়েছেন।

সিএনবাংলা/এনএএ

Sharing is caring!

 

 

shares