Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হবিগঞ্জে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট চলছে – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হবিগঞ্জে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট চলছে

সিএনবাংলা ডেস্ক :: হবিগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক ও আঞ্চলিক সড়কে সিএনজিচালিত অটোরিকশাসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছে জেলা বাস-মিনিবাস মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ।

রোববার (২৯নভেম্বর) সকাল থেকে সিলেটসহ বিভিন্ন রুটে সব বাস চলাচল বন্ধ করে দেয়া হয়।

জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায় জানান, দীর্ঘদিন ধরে তারা সিএনজিচালিত অটোরিকশা, ব্যাটারিচালিত ইজিবাইকসহ (টমটম) অবৈধ যানবাহন আঞ্চলিক সড়ক ও মহাসড়কে চলাচল বন্ধের দাবি জানিয়ে আসছেন।

ইতিমধ্যে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়া ও সংবাদ সম্মেলনও করেছেন তারা। কিন্তু দাবি না মানায় পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী তারা বাস চলাচল বন্ধ করে দেন।

তিনি বলেন, এসব ছোট ছোট যানবাহন মহাসড়কে চলাচলের ফলে প্রতিনিয়তই দুর্ঘটনা ঘটছে। এতে অসংখ্য মানুষের প্রাণহানি ঘটছে। গড়ে প্রতিদিন অন্তত একজন মানুষ সড়ক দুর্ঘটনায় মারা যাচ্ছেন। তাই দুর্ঘটনা রোধে এসব গাড়ি মহাসড়কে এবং আঞ্চলিক সড়কে চলাচল অবশ্যই বন্ধ করা প্রয়োজন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares