গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরামের বৃক্ষরোপন কর্মসূচী পালন

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ অফুরন্ত সৌন্দর্যের এক মধুর নিকুঞ্জ ও শান্তির নীড় এই সবুজ-শ্যামল পৃথিবী।প্রাকৃতিক বিপর্যয়ের করাল গ্রাস থেকে দেশকে রক্ষা করতে হলে বৃক্ষরোপনের কোনো বিকল্প নেই। তাই প্রাকৃতিক পরিবেশের ভারসাম্য রক্ষায় অগ্রনী ভূমিকা গ্রহন করেছে সরকার। এর অংশ হিসেবে “গাছ লাগাই, পরিবেশ বাঁচাই” এই স্লোগানকে সামনে রেখে গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরাম বৃক্ষরোপন কর্মসূচী পালন করে।

এই কর্মসূচীর অধীনে (২১ জুলাই) মঙ্গলবার, সকাল ১০ টার সময় উপজেলা সদরের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রাঙ্গনে বৃক্ষরোপন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার ০১ নং ওয়ার্ডের কাউন্সিলর জহির উদ্দিন সেলিম,এমসি একাডেমি স্কুল ও কলেজের হিসাব রক্ষক শামিম আহমদ,মালেক আহমদ, গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরামের আহ্বায়ক সাইফুর রহমান,,সদস্য সচিব ডি এইচ মান্না, যুগ্ম আহবায়ক সাজন আহমদ, মিনহাজুল আবেদিন মাহি,আহাদ আহমদ,কাউসার আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পৌর কাউন্সিলর জহির উদ্দিন সেলিম বলেন,”জলবায়ু পরিবর্তনের কারনে বাংলাদেশ বহু প্রাকৃতিক দুর্যোগের সম্মুখীন হচ্ছে। তাই সকলের উচিত জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর প্রভাব রোধ করার জন্য যথাসাধ্য গাছ লাগানো”।
এই কর্মসূচীর মূললক্ষ্য সবাই যেন বাড়ির আঙ্গিনায় গাছ রোপন করে এবং দেশের মোট বনভুমির পরিমান বৃদ্ধি করে।

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares