Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
নারীদের বেকারত্ব দূর করতে সিলেটে উষা প্রকল্পের যাত্রা শুরু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

নারীদের বেকারত্ব দূর করতে সিলেটে উষা প্রকল্পের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদকঃ নারীদের বেকারত্ব দূর করে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে আর্ত মানবতার সংগঠন মিসারেবল ওয়েলফেয়ার এসোসিয়েশনের উষা প্রকল্পের যাত্রা শুরু করেছে। এই প্রকল্পের আওতায় প্রায় অর্ধ-শতাধিক নারীদের বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ দেওয়া হবে।

(৭ নবেম্বর) শনিবার সিলেট শহরের খাদিমপাড়ায় উষার অস্থায়ী কার্যালয়ে এই প্রকল্পের আনুষ্ঠানিক উদ্ভোদন করেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল চৌধুরী।

সংগঠনের সভাপতি তাসমিনা বেগম সুমার সভাপতিত্বে মাহাদী হাসানের সঞ্চালনায়

প্রধান অতিথির বক্তব্যে নবেল চৌধুরী বলেন সিলেটে যারা সামাজিক কাজ করে যাচ্ছে মিসারেবল ওয়েলফেয়ার এসোসিয়েশন তার মধ্যে অন্যতম, কারণ তাদের দীর্ঘ মেয়াদের প্রকল্প গুলো বাস্তবে মানুষের সেবা হচ্ছে। তাদের সকল কার্যক্রমে আমি তাদের পাশে ছিলাম আর ভবিষ্যতেও থাকবো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত আমিন তুহিন, এপেক্স ডিস্টিক-০৪ এর সাবেক গভর্ণর  এপেক্সিয়ান ইফতেখার হোসেন মনি,জেলা পরিষদের নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন ও সংগঠনের চেয়ারম্যান কাইটস মাসউদ, ওসমানী নগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শামীমা আক্তার ঝিনু, খাদিম পাড়া ইউনিয়নের ইউ/পি সদস্য আলী আহমদ জাকের, ইউ/পি সদস্য নিজাম উদ্দিন কাব্যতরী সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক সিপারা সিপা,কাব্যতরী সাহিত্য পরিষদের কোষাধ্যক্ষ রাহনামা শাব্বির চৌধুরী, জহিরিয়া এম.ইউ. উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শ্রী গোকুল চন্দ্র নাথ, সমাজসেবক শিক্ষানুরাগী সৈয়দ ফয়েজ আহমদ, ব্যবসায়ী ও সমাজসেবী আলী আকবর, সমাজসেবী পাবেল আহমদ, রাগীব রাবেয়া নার্সিং কলেজের প্রভাষক জুবের আহমদ, ইবনে সিনার নার্সিং অফিসার আব্দুল্লাহ, গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরামের সাধারণ সম্পাদক ও সাংবাদিক ডি.এইচ.মান্না, সাংবাদিক ফাহাদ হোসেন, সিলেট জেলা বিবেক ফাউন্ডেশনের সভাপতি এ.এইচ.সুমন, ব্যবসায়ী এনামুল হক,সমাজসেবী মিসবাহ উল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসাইন, প্রচার সম্পাদক ওলিউল হাসান, সহঃ প্রচার সম্পাদক সৈয়দ শাহানুর আহমদ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহাদী হাসান সহ তানভীর আহমদ, মোস্তাফিজুর রহমান, ফাহিম আহমদ, লিমন আহমদ প্রমুখ।

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares