Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
গোয়াইনঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

গোয়াইনঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ গোয়াইনঘাট থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় মদ সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় গতকাল রবিবার (১৯ জুলাই) গোয়াইনঘাট থানার এসআই মাছুম আলম অভিযান পরিচালনা করে নয়াবস্তি এলাকার মাদক ব্যবসায়ী রেনু মিয়ার পুত্র মফিজ মিয়া (৪৫) ও মৃত আফজ উদ্দিনের পুত্র ফরিদ মিয়া (৪০) কে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে সালুটিকর তদন্ত কেন্দ্রের এসআই খালেদ মিয়া অভিযান পরিচালনা করে গোয়াইনঘাট থানার লামাপাড়া এলাকার মাদক ব্যবসায়ী মৃত আলকাছ মিয়ার পুত্র মোঃ কালা মিয়া (৩০) কে ০৬ (ছয়) বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করে।

এছাড়া গোয়াইনঘাট থানার এসআই আব্দুল মন্নান অভিযান পরিচালনা করে মামার দোকান এলাকার মাদক ব্যবসায়ী মৃত মনা মিয়ার পুত্র রাজন আহমেদ (৩০) কে ০২ (দুই) বোতল ভারতীয় মদ সহ গ্রেফতার করে।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে গোয়াইনঘাট থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, পুলিশ সুপার মহোদয় এর নির্দেশে সিলেট জেলা কে মাদক মুক্ত করার পরিকল্পনার অংশ হিসেবে গোয়াইনঘাটে পৃথক অভিযানে ভারতীয় মদ সহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

Sharing is caring!

 

 

shares