Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
শ্রীমঙ্গলে দুর্ঘটনাকবলিত ট্রেন থেকে তেল সংগ্রহে মানুষের ভিড় – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

শ্রীমঙ্গলে দুর্ঘটনাকবলিত ট্রেন থেকে তেল সংগ্রহে মানুষের ভিড়

সিএনবাংলা ডেস্কঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সাতগাঁও এলাকায় একটি তেলবাহী ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। শনিবার (৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে ট্রেনটি সিলেট যাওয়ার পথে শ্রীমঙ্গলের সাতগাঁও এলাকায় লাইনচ্যুত হয়।

এদিকে তেলবাহী বগি লাইনচ্যুত হওয়ায় তেল ছড়িয়ে পড়েছে রেললাইনে ও আশপাশে। এই তেল সংগ্রহ করতে ভিড় করছে সাধারণ মানুষ। যে যেভাবে পারছেন তেল সংগ্রহ করছেন । কেউ বালতিতে করে কেউ গ্লাসে-মগে আবার কেউ ডেস্কি নিয়ে তেল সংগ্রহ করছেন। রীতিমত উৎসবের আমেজে চলছে তেল সংগ্রহ করছে।

বালতি নিয়ে তেল সংগ্রহ করছেন হামিদা বেগম। তিনি বলেন, কিসের তেল জানি না, তবে মাগনা পেয়েছি তাই আধা বালতি সংগ্রহ করেছি।স্থানীয় বাসিন্দা আব্দুল আলিম বলেন, আমি তিন লিটারের মত সংগ্রহ করেছি, এটা ডিজেল। কাজে না লাগলে বিক্রি করে দেব।স্থানীয়রা বলছেন- ট্রেনের বগিগুলোতে ডিজেল ছিল।

শ্রীমঙ্গল রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার শাখওয়াত হোসেন জানান, সাতটি বগি লাইনচ্যুত হওয়ার পর সাধারণ মানুষ তেল সংগ্রহ করছে। বগিগুলোতে এক লাখ ৬০ হাজার লিটার অকটেন, ডিজেল ও কেরোসিন ছিল।

সিএনবাংলা/সাকিল

Sharing is caring!

 

 

shares