Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কুলাউড়া থানার নতুন ওসি বিনয় ভূষন রায় – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কুলাউড়া থানার নতুন ওসি বিনয় ভূষন রায়

সিএনবাংলা ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন চৌকষ ও পরিশ্রমী পুলিশ পরিদর্শক বিনয় ভূষন রায়।

আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) তিনি কুলাউড়া থানায় নতুন পদে যোগদান করেন। ইতিপূর্বে তিনি মৌলভীবাজার জেলার গোয়েন্দা শাখার ওসি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

বিনয় ভুষন রায় মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ থাকাকালে জেলায় মাদকদ্রব্য বিরোধী বেশ কয়েকটি সফল অভিযান পরিচালনা করায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে জেলার শ্রেষ্ট অফিসার হিসাবে পুরস্কৃত হয়েছেন। মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম,বার) চৌকস পুলিশ অফিসার হিসাবে ওসি (ডিবি) বিনয় ভুষন রায় এর হাতে পুরস্কার তুলে দেন ।

উল্লেখ্য হবিগঞ্জ জেলার লাখাই থানার বাসিন্দা ওসি (ডিবি) বিনয় ভূষন রায় ২০০৫ সালে সরাসরি এসআই পদে পুলিশ বাহিনীতে যোগ দেন। তিনি বিভিন্ন সময়ে কুলাউড়া,গোলাপগঞ্জ,ছাতক,কানাইঘাট,বড়লেখা ও জৈন্তাপুর থানায় সাফল্য ও সুনামের সাথে দায়িত্ব পালন করে প্রশংসা পেয়েছেন।

তিনি নতুন কর্মস্থলে দক্ষতা ও নিষ্ঠার সাথে কাজ করতে সকল মহলের সহযোগিতা চেয়েছেন

সিএনবাংলা/সাকিল

Sharing is caring!

 

 

shares