Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ সেন্টারের ক্বেরাত, আযান ও হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ সেন্টারের ক্বেরাত, আযান ও হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ প্রতিভা বিকাশের লক্ষ্যে স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের সহযোগী প্রতিষ্ঠান স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ সেন্টারের উদ্যোগে ১২ই রবিউল আউয়াল উপলক্ষে এক ক্বেরাত, আযান ও হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফেঞ্চুগঞ্জ উপজেলার দক্ষিণ ফেঞ্চুগঞ্জ মাইজগাঁওয়ে অবস্থিত হাজী আব্দুল জলিল গ্র্যান্ড মসজিদে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলার ১৩টি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১২৩ জন প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে। এর মধ্যে ক্বেরাতে ৪৯ জন, আযানে ৩৯ জন এবং হামদ-নাতে ৩৫ জন অংশ নেয়।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন- রেঙ্গা মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা তালেব উদ্দিন, শরীফগঞ্জ জামেয়া মাদানিয়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা সিরাজ উদ্দিন এবং হাজী আব্দুল জলিল গ্র্যান্ড মসজিদের খতিব মাওলানা কামালুদ্দিন জাফরী।

প্রতিযোগিতা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাক্তার জাকির হোসেন, উপজেলা আওয়ামীলগের সভাপতি শওকত আলী, উপজেলা জামায়াতের আমীর আব্দুল মান্নান, কাসিম আলী সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ১৯৮৩-৮৪ ব্যাচ পরিচালনা কমিটির সভাপতি জুবেদ আহমদ চৌধুরী শিপু, সহ-সভাপতি হাজী আবু মিয়া, আব্দুল মঈন, হাজী খলিলুর রহমান, শামসুল ইসলাম, আবুল কালাম আজাদ প্রমুখ।

প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে বিভাগভিত্তিক (ক্বেরাত, আযান ও হামদ-নাত) ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের যথাক্রমে ৫ হাজার, ৩ হাজার ও ২ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হবে। আগামী ৩০ অক্টোবর শুক্রবার এ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, এনাম উল ইসলাম ফাউন্ডেশন ও এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ সেন্টারের প্রতিষ্ঠাতা স্যার এনাম উল ইসলাম বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক। তিনি ইংল্যান্ডে ফিন্যান্সিয়াল ট্রেডার্স ও বিল্ডার্স ব্যবসার সাথে জড়িত এবং ব্রিটেনের সর্বোচ্চ করদাতা।

সিএনবাংলা/এনএএ

Sharing is caring!

 

 

shares