Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সাহাবুদ্দিন মেডিকেলে র‌্যাবের অভিযান – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সাহাবুদ্দিন মেডিকেলে র‌্যাবের অভিযান

সিএনবাংলা ডেস্ক:: রাজধানীর গুলশানে বেসরকারি সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালাচ্ছে র‌্যাব। হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ, তারা অনুমতি ছাড়াই করোনাভাইরাসের অ্যান্টিবডি পরীক্ষা করছে। এ সময় হাসপাতালের সহকারী পরিচালক আবুল হাসনাতকে আটক করেছে র‌্যাব।

আজ রোববার(১৯ জুলাই) বেলা তিনটায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এ অভিযান শুরু করে র‌্যাব-১। তাদের সঙ্গে ঔষধ প্রশাসন অধিদপ্তরের পরিদর্শক নাহিন আল আলম অংশ নেন।

নাহিন আল আলম সাংবাদিকদের জানান, তাঁদের কাছে অভিযোগ এসেছে, এই হাসপাতালে করোনার অ্যান্টিবডি টেস্ট করা হচ্ছে। অভিযানে তাঁরা এ ধরনের প্রমাণ পেয়েছেন। এ ধরনের পরীক্ষার জন্য কোনো অনুমোদন তাদের ছিল না।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, হাসপাতালটিকে প্রথমে করোনা পরীক্ষার অনুমতি দেওয়া হলেও পিসিআর ল্যাব স্থাপন না করায় গত সপ্তাহে স্বাস্থ্য অধিদপ্তর ওই অনুমতি স্থগিত করে। কিন্তু এরপরও হাসপাতালটি বাইরে থেকে নমুনা পরীক্ষা করিয়ে প্রতিবেদন দিচ্ছে। তিনি জানান, এভাবে বাইরে থেকে নমুনা পরীক্ষা করে এনে দেওয়াও বেআইনি।

সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. মনসুর আলী অনুমতি স্থগিতের বিষয়টি স্বীকার করে জানান, নিজেদের কর্মকর্তা-কর্মচারীদের অ্যান্টিবডি নির্ণয়ের জন্য বিদেশ থেকে শ খানেক কিট আনা হয়। কিন্তু এখনো পরীক্ষা করা হয়েছে কি না, তা তিনি জানেন না। যদি পরীক্ষা করা হতো, তাহলে তাঁর জানার কথা।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares