Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কুয়েত প্রবাসী বেলাল আহমদের অর্থায়নে বৃক্ষরোপণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কুয়েত প্রবাসী বেলাল আহমদের অর্থায়নে বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৬নং পূর্ব বীরগাঁও ইউনিয়নের বাসিন্দা কুয়েত প্রবাসী বেলাল আহমদ ইশাকুলের অর্থায়নে ও ‘আমজনতার বৃক্ষরোপন কর্মসুচি’ উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির, বিদ্যালয়সহ ৪০ টি শিক্ষা প্রতিষ্ঠানে ২০০ রেন্টি গাছের চারা রোপণ করা হয়েছে।

“আমজনতার বৃক্ষরোপন কর্মসুচি” অংশ হিসেবে শনিবার দিনব্যাপী এই চারা রোপণ করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের “গাছ লাগান, পরিবেশ বাঁচান” এই স্লোগানকে ধারণ করে বনায়নের উদ্দেশ্যে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে এই বৃক্ষরোপণ করা হয়।

কুয়েত প্রবাসী বেলাল আহমদের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে বিভিন্ন মহল। বনায়ন সৃষ্টিতে এইভাবে সকল স্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তারা।

‘আমজনতার বৃক্ষরোপন কর্মসুচি’ এর পরিচালক শাহাজুল ইসলাম বিশাল বলেন, আমরা সফল বাবে বৃক্ষরোপন কর্মসুচি সফল করেছি। আমরা দেশ, সমাজ ও মানুষের পক্ষে সবসময় কাজ করে যেতে চাই। আমাদের সাথে যারা ছিলেন তাদের সবাই কে আমি অনেক অনেক ধন্যবাদ জানাই।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares